Loading...

Wednesday, August 10, 2022

জন্যপ্রিয় youtuber অরিত্র ব্যানার্জীর পরিচালনায় কুড়ি মিনিটের জমজমাট থ্রিলার মুভি Writer's block



লিখেছেন অনন্যা চ্যাটার্জী


আমরা অনেকেই শুনেছি জন্যপ্রিয় youtuber অরিত্র ব্যানার্জীর কথা । তিনি youtube জগতে অনেক বাহবা পেয়েছেন তার ভিডিও-র মাধ্যমে । তার youtube চ্যানেলে অর্থাৎ  চ্যানেলে অনেক সময় সিনেমার রিভিউ দিতে দেখা গেছে । তার সাথে সাথে তিনি কিছু ইন্টারভিউ এবং আরো কিছু শর্ট ফ্লিমও করেছেন । 


এবার আগামী ১৫ আগস্ট আসতে চলেছে তারই পরিচালিত শর্ট ফ্লিম রূপতুহিন দত্ত প্রযোজিত "writer's block" । দেখা যাবে তারই youtube চ্যানেলে । 


Writer's block-এ অর্থাৎ  তার এই  শর্ট ফিল্মে প্রধান চরিত্রে অভিনয় করেছে দেবতনু ও রিমোনা দাস । এবং তার পাশে পাশে এই শর্ট ফ্লিমে অভিনয় করেছেন সানময় ঘোষ, দীপ্তদীপ মিত্র , ও অরিত্র ব্যানার্জী । সঙ্গীত পরিচালনায় রয়েছে অমিত দাস । সহকারী চিত্রগ্রহণ করেছে রাহুল বিশ্বাস ।


"Writer's block" মূলত একজন লেখকে নিয়ে লেখা একটি গল্প । একজন লেখক যার প্রথম বই বেস্ট সেলার হয়েছিল । তারপর থেকে তিনি বহু চেষ্টা করেও কিছু লিখতে সক্ষম হয়নি । তারই এক বন্ধুর ক্যাফে-তে বসে অনবরত চেষ্টা চালিয়ে যান কিন্তু কোনো লাভ হয়না । হঠাৎ একদিন এক রহস্যময়ী মহিলা ওই ক্যাফে-তে এসে হাজির হয় এবং তাকে দেখা মাত্রই লেখকের মাথায় নানা রকম প্লট আসতে থাকে । লেখক আবার কিছু লেখার চেষ্টা করে এবং মহিলাটি সাথে নিজে গিয়ে কথা বলে । এই সিনেমায় announcement teaser বের করা হয়েছে যেটি এখনও পর্যন্ত কোনো শর্ট ফ্লিমে দেখা যায়নি । আশা রাখা যায় এই ২০ মিনিটের টান টান থ্রিলার শর্ট ফ্লিমটি দ্বারা দর্শকেরা নতুন কিছু অনুভব করবে ।


 অরিত্র ব্যানার্জী   জানিয়েছেন এইটি একটি থ্রিলার শর্ট ফিল্ম যেখানে সত্তরের দশকের অমিতাভ বচ্চনের সিনেমাকে ট্রিবিউটি  দেওয়ার সাথে সাথে তিনি জানিয়েছেন যে গোল্ডেন এজ অফ ডিরেক্টর ফিকশনের কিছু সেরা গল্পকেও প্রাধান্য দিয়েছেন । 


১৫ আগস্ট এই শর্ট ফ্লিমটি মুক্তি পাচ্ছে, এই নিয়ে প্রশ্ন করা হলে তিনি জানান স্বাধীনতা দিবসের সাথে এই শর্ট ফ্লিমের কোনো মিল নেই , শুধুমাত্রই ছুটির দিন উপলক্ষে এই শর্ট ফ্লিমটিকে ওইদিন মুক্তি দেওয়া হচ্ছে


তিনি আরও জানিয়েছেন যে এই কুড়ি মিনিটের শর্ট ফিম দ্বারা দর্শকেরা নতুন কিছু অনুভব করতে পারবে এবং বলেছেন সকলের সাপোর্ট পেলে পরবর্তীকালে আরো ভালো কিছু কাজ করার ইচ্ছে আছে তাঁর ।



No comments:

Post a Comment

Thanks for your comment. Feel free to contact for any queries, suggestions or any proposal.

Sponsored AD Space

Sponsored AD Space
See Your AD Here